যদি কখনো মনে পড়ে আমায়
- সূর্য মুহাম্মাদ জান - মহাবিদ্রোহী ২৮-০৪-২০২৪

তোমার ভুল প্রেমে পড়ে সর্বহারা হয়ে গেছি আমি
নিথয় পারাবারে বিমর্ষ মনে একেলা নৌকো যাত্রী
আজ আমি
তোমার মিথ্যা কথার জালে ফেসে
বিসর্জন দিয়েছি আমার মূল্যবান সময় গুলোকে,
আমি কি আর জানিতেম বিষাক্ততা আছে
তোমাকে কাছে পাওয়ার বাসনার মাঝে,
আমি কি আর জানিতেম বিষ মাখা আছে
তোমার ঐ কথায় আর তোমার প্রতিশ্রুতিতে ।
আর তাই ত আজ আমি প্রেম হারানোর ব্যদনার বালুচরে
নিশি-দিন বসে থাকি তোমার অপেক্ষাতে
যদি কভু তোমার মনে আবার আমার
প্রেমের বীজ গজায়
চলে ফিরে এসো বাসবো ভালো তোমায়
আগের মতনই করে ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।